হাইকু
- জাকারিয়া কবির ০৮-০৫-২০২৪

(১)
এলো বৈশাখ
রঙের আবরণে
নব পোশাক।
||
(২)
ফাল্গুন পরে
চৈত্র এলো,উত্তাপে
পৃথিবী পুড়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।